Home / রাজনীতি / আ.লীগ যতবার ক্ষমতা এসেছে ভোটের মাধ্যমে এসেছে : ওবায়দুল কাদের

আ.লীগ যতবার ক্ষমতা এসেছে ভোটের মাধ্যমে এসেছে : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : বন্দুকের নলে নয়, আওয়ামী লীগ যতবার ক্ষমতা এসেছে ভোটের মাধ্যমে এসেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

তিনি বলেন, শেখ হাসিনার সরকার ম্যাজিক সরকার। শেথ হাসিনার ম্যাজিকে ৩০ তারিখে নৌকার আলো জ্বলবে। সারাদেশে জয় জয়কার হবে।

 

মঙ্গলবার দুপুরে নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে নৌকা প্রতীকের প্রার্থী মামুনুর রশিদ কিরণের সমর্থনে চৌমুহনীর চৌরাস্তায় বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন স্কোয়ারের সামনে পথসভায় সেতুমন্ত্রী এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, আমার নেত্রী দেশরত্ন শেখ হাসিনা বলেছেন, দেশের প্রতিটি গ্রামকে শহরে পরিণত করা হবে। নির্বাচনী ইশতেহারের প্রতিশ্রুতি অনুযায়ী ঘরে ঘরে চাকরি ও গ্যাস সংযোগ দেয়া হবে।

 

ওবায়দুল কাদের বলেন, নির্বাচিত হলে ফেনী-চৌমুহনী-লক্ষ্মীপুর সড়ক ফোর লেন ও চৌমুহনীতে একটি ফ্লাইওভার করা হবে।

 

তিনি বলেন, বিএনপি যা প্রতিশ্রুতি দেয় তা বাস্তবায়ন করে না। তারা জনগণকে কলা দেখায়, মুলা ঝুলায় আর হাইকোর্ট দেখায়। কিন্তু আওয়ামী লীগ সরকার যা বলে তাই করে। এমন কোনে প্রতিশ্রুতি দেয় না যা ভোটের পরে বাস্তবায়ন করতে পারে না।

 

নোয়াখালীকে বিভাগ করার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, এ বিষয়ে যথাসময়ে জনগণ দেখতে পারবে এবং নিয়মতান্ত্রিক ভাবে সব হবে।

 

নারীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা ঘরে বসে হিন্দি সিরিয়াল, নাটক, ছবি দেখছেন; আমেরিকা, ইউরোপ, মধ্য প্রাচ্যে আত্মীয় স্বজনের সঙ্গে ঘরে বসে কথা বলতে পারছেন এগুলো শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের ফলে সম্ভব হয়েছে। ছেলে-মেয়েদের উপবৃত্তির টাকা মায়েদের মোবাইল মাধ্যমে পৌঁছে দেয়া হয়। আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মানিত করা উচিত।

 

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান ও বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এবিএম জাফর উল্যাহ, চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সাল প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *