Home / ফিচারড নিউজ / “কাটপিছ” নিয়ে মুখোমুখী পপি

“কাটপিছ” নিয়ে মুখোমুখী পপি

বিনোদন ডেস্ক : গোলাপি রঙের স্লিভলেজ ব্লাউজ আর হালকা শাড়িতে পপিকে জড়িয়ে ধরে আছেন এক যুবক। এমন পোস্টারের শিরোনাম ‘কাটপিছ’। জানুয়ারিতে নতুন সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে পপির ‘কাটপিছ’ ছবি। এই ছবির শুটিং শুরু হতে অনেক দিন বাকি থাকলেও এরই মধ্যে প্রকাশিত হয়েছে এই ফার্স্ট লুক। অনেকে পোস্টার দেখে চমকে যান। আলোচনা-সমলোচনা দুটোই হয়। তবে সেসব নিয়ে চিন্তিত নন। তিনি মুখিয়ে আছেন এ সিনেমায় অভিনয়ের জন্য।

‘কাটপিছ’ ছবির পরিচালক বুলবুল বিশ্বাস। পরিচালনার পাশাপাশি ‘কাটপিছ’ ছবির চিত্রনাট্য ও সংলাপ তৈরি করেছেন বুলবুল বিশ্বাস। এটি তাঁর পরিচালনায় দ্বিতীয় ছবি। এর আগে তিনি ‘রাজনীতি’ ছবি নির্মাণ করে আলোচনায় আসেন। ‘কাটপিছ’ ছবিতে পপির বিপরীতে সাঞ্জু জনের অভিনয় করার কথা রয়েছে। পপি বলেন, ‘পরিচালক বুলবুল বিশ্বাস আমাকে যেভাবে গল্পটা শুনিয়েছেন আমি মুগ্ধ। চ্যালেঞ্জিং চরিত্র, এর বেশি আপাতত আর কিছু বলতে চাইছি না। তবে এটুকু বলতে চাই, এই ছবির গল্পটাই এমন যেটাতে অভিনয় করতে পারব।’ পপি বলেন, ‘আমার নতুন ছবির পোস্টার মুক্তির পর অনেকে অনেক ধরনের মন্তব্য করছেন। সবার মন্তব্য আমি শুনেছি। আমি এসব নিয়ে কোনো কথা বলতে চাই না। আমি গল্পে মনোযোগ দিচ্ছি। এই ছবির জন্য নিজেকে তৈরি করছি।’

উল্লেখ্য, মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে আগমন হয় তার। এই ছবি তাঁকে জনপ্রিয়তা এনে দেয়।  অসংখ্য অশ্লীল সিনেমাতেও পপিকে দেখা গেছে। অর্জন করেছেন চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *