Home / ফিচারড নিউজ / গোপালগঞ্জের ডিসির অপসারণ দাবিতে বিক্ষোভ

গোপালগঞ্জের ডিসির অপসারণ দাবিতে বিক্ষোভ

সংবাদদাতা :: গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের অপসারণের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করা হয়েছে। শনিবার সকাল ১১টায় গোপালগঞ্জ শহরের সরকারি বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাস থেকে সর্বস্তরের জনগণের ব্যানারে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। পরে জেলা আইনজীবী সমিতি ভবনের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

সমাবেশ থেকে আগামীকাল রবিবার দুপুর ৩টায় স্থানীয় পৌরপার্কে তার অপসারণের দাবিতে আবারও সমাবেশের ঘোষণা দেওয়া হয়।

 

সমাবেশে সভাপতিত্ব করেন গোপালগঞ্জ সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম মিটু। অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক ইলিয়াস হক, সদস্য মাহমুদ হোসেন দীপু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম নজরুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি জি এম সাহাবুদ্দিন আজম, সাধারণ সম্পাদক এম বি সাইফ (বি মোল্লা), জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক।

 

বক্তারা বলেন, বর্তমান জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার গোপালগঞ্জের উন্নয়নের বিরোধী মানসিকতার মানুষ। তিনি স্থানীয় রাজনীতির সঙ্গে নিজেকে জড়িয়ে ফেলেছেন। এছাড়া তার বিরুদ্ধে রেলের জমি অধিগ্রহণের দুর্নীতি ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন কৌশলে বন্ধ করে রাখাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার বলেন, ‘গোপালগঞ্জের মানুষ জানে, আমি কেমন লোক। বিশেষ করে আপনারা সাংবাদিকরাতো আরও ভালো জানেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ ঠিক কিনা। আমি একজন সরকারি কর্মকর্তা হিসেবে এমন কোনও কাজ হয়তো করেছি, যাতে কেউ ক্ষুব্ধ হতে পারেন; আর সেজন্য হয়তো তারা আমার বিরুদ্ধে কথা বলছেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *