Home / অর্থনীতি / টিভি উৎপাদনে আরও ১ কোটি ডলার বিনিয়োগ করছে ওয়ালটন

টিভি উৎপাদনে আরও ১ কোটি ডলার বিনিয়োগ করছে ওয়ালটন

অর্থনীতি :: বিশ্বের সেরা মানের পণ্য তৈরিতে নিজস্ব কারখানায় টেলিভিশন উৎপাদনে আরও ১০ কোটি ডলার বিনিয়োগ করছে ওয়ালটন। বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে ‘মিট দ্য প্লাজা ম্যানেজারস অ্যান্ড একচেঞ্জ ভিউ ২০১৮’ শীর্ষক দিনব্যাপী সম্মেলনে এই তথ্য জানান সংশ্লিষ্টরা। এতে সারাদেশের বিভিন্ন জোন থেকে আসা ওয়ালটনের বিভিন্ন বিক্রয়কেন্দ্রের তিন শতাধিক ম্যানেজার অংশ নেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

 

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী বলেন, ‘ওয়ালটন এখন আন্তর্জাতিক ব্র্যান্ড। সর্বাধুনিক প্রযুক্তিতে উন্নতমানের কাঁচামালের মাধ্যমে বিশ্বমানের পণ্য উৎপাদন করছি আমরা। এবার টেলিভিশন উৎপাদন খাতে আরও ১ কোটি ডলার বিনিয়োগ করা হচ্ছে।’

 

বৃহস্পতিবার সকালে প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের পরিচালক এসএম মাহবুবুল আলম। প্লাজা ম্যানেজারদের আধুনিক বিপণন কলাকৌশলের বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেন তিনি। তার কথায়, ‘উচ্চমানের পণ্য ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিয়ে গ্রাহকদের মন জয় করতে চায় ওয়ালটন। তাই সব ক্রেতাই সমান গুরুত্বপূর্ণ। উন্নতমানের পণ্য ও সেবা দিয়ে ক্রেতাদের সন্তুষ্টি অর্জনই আমাদের প্রধান লক্ষ্য। এজন্য প্লাজা ম্যানেজারদের আরও আন্তরিক হতে হবে।’

 

সম্মেলনে পণ্যের উচ্চমান নিশ্চিতকরণ ও দ্রুত বিক্রয়োত্তর সেবা পৌঁছে দেওয়ার অঙ্গীকার করে ওয়ালটন কর্তৃপক্ষ। সেইসঙ্গে ইউরোপ-আমেরিকাসহ বিশ্বের প্রতিটি প্রান্তে ওয়ালটন পণ্য রফতানির প্রস্তুতি চলছে বলে জানান বক্তারা। তাদের মধ্যে আরও ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস-চেয়ারম্যান এসএম শামসুল আলম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এসএম রেজাউল আলম, ওয়ালটন গ্রুপের পরিচালক জাকিয়া সুলতানা, তাহমিনা আফরোজ তান্না ও রাইসা সিগমা হিমা।

 

এছাড়া বিভিন্ন জোনের সেরা প্লাজা ম্যানেজারদের পুরস্কৃত করা হয়। সবশেষে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। এ আয়োজন সঞ্চালনা করেন চিত্রনায়ক আমিন খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *