Home / ফিচারড নিউজ / ডিবি’র অভিযানে ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার- ইয়াবা ও হেরোইন ইনজেকশন উদ্ধার

ডিবি’র অভিযানে ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার- ইয়াবা ও হেরোইন ইনজেকশন উদ্ধার

স্টাফ রিপোটার: ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা’র ডিবি অভিযানর ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার। অাটকৃতদের কাছ থেকে ৩৩০ পিস ইয়াবা, ১৫৩ গ্রাম হেরোইন ও ৪৫ টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়।

 

ডিবি সুত্রে জানাযায়, ডিবি ওসি শাহ কামাল অাকন্দ পিপিএম বার নির্দেশে

ডিবি’র মাদক বিরোধী অভিযানে ৩/০৩/১৯ ইং তারিখ আক্রাম হোসেন, এসআই আব্দুল জলিল সংগীয় ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় অভিযান করে কোতোয়ালী থানাধীন নতুন বাজার হতে ৪৫ টি নেশাজাতীয় ইনজেকশন সহ মাদক ব্যবসায়ী তোফাজ্জল হোসেন (৩০),অাটক করেন।

 

পৃথক পৃথক অভিযানে এসআই আনোয়ার হোসেন সংগীয় ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে কোতোয়াল থানাধীন পুরোহিত পাড়া হইতে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ শাকিব (২০), মোঃ রিয়াদ ইসলাম (২০), মোঃ তন্ময় ইসলাম সাব্বির (২০), আরাবী ইসলাম হাবিব (১৯), অাটক করেন।

 

এসআই আজিজুল হক সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে কোতোয়ালী থানাধীন খাগডহর হতে ১১ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী মোঃ সোলেমান ওরফে সুমন(৩০), মোঃ সুমন মিয়া(৩৭), মোঃ তৌফিকুল ইসলাম @ রিপন (৪৫), অাটক করে।

 

এসআই হাবিবুর রহমান মুক্তাগাছা থানা এলাকায় অভিযান পরিচালনা করে মুক্তাগাছা থানাধীন মনতলা হতে ২ গ্রাম হেরোইন সহ মাদক মোঃ রুহুল আমিন(৩২), অাটক করেন ।

 

ডিবি ওসি শাহ কামাল অাকন্দ পিপিএম বার বলেন, এ সকল মাদক ব্যবসায়ীদের নামে পৃথক পৃথক মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়। অামাদের অভিযান অভ্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *