Home / ফিচারড নিউজ / নির্বাচনকালীন সরকার বলতে কিছুই নাই : মওদুদ

নির্বাচনকালীন সরকার বলতে কিছুই নাই : মওদুদ

নিজস্ব প্রতিনিধি: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেছেন, নির্বাচনকালীন সরকার বলতে কিছুই নাই। সরকার যদি তা করতে চায় তাহলে সকল দলের মতামতের ভিত্তিতে করতে হবে। আর যদি অবৈধ ভাবে সরকার ক্ষমতায় থাকতে চায় তাহলে দেশের জনগণ তা করতে দিবে না।

 

সোমবার (১৭ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে মরহুম নাসির উদ্দিন আহমেদ পিন্টু স্মৃতি সংস‌দের উদ্যোগে আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, ‘নির্দলীয় নি‌র‌পেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে’ এই দাবিটি যারা অসাংবিধানিক বলছে, তারা অবাস্তব কথা বলছে। এই কথা সংবিধান সম্মত কিনা এর জবাব জনগণ দেবে এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী নির্বাচন আদায় করবে।

 

মওদুদ বলেন, জনগণের কল্যাণের জন্য সংবিধান কখনো বাধা হতে পারে না। জনগণের কল্যাণের জন্য সংবিধান পরিবর্তন করা যেতে পারে। তবে, তা জনগণের কল্যাণের জন্য হতে হবে।

 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জাতিসংঘ গিয়েছিলেন। এতে আওয়ামী লীগ আতঙ্কিত ও বিচলিত হয়ে উল্টাপাল্টা কথা বলছেন বলেও মন্তব্য করেন তিনি।

 

বিএনপি’র সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সভাপতিত্বে উপস্থিত আয়োজক কমিটির সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম নাহিদ এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সহ-সভাপতি মোশারফ হোসেন খোকন, তেজগাঁও থানা সহ-সভাপতি হাফিজুর রহমান কবির, শাহবাগ থানার কৃষকদলের সভাপতি এম জাহাঙ্গীর আলম প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *