Home / সারাদেশ / প্রধানমন্ত্রী উদার বলেই সংলাপে বসছেন : স্বাস্থ্যমন্ত্রী

প্রধানমন্ত্রী উদার বলেই সংলাপে বসছেন : স্বাস্থ্যমন্ত্রী

প্রতিনিধি :: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রমনা ও উদার দৃষ্টিতে বিশ্বাস করেন বলেই সংলাপে বসছেন। এ সংলাপের মধ্য দিয়ে তারা উপলব্ধি করবেন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়ন চলছে, এ ধারা এগিয়ে রাখার লক্ষ্যে আগামীতে সংবিধান সম্মতভাবে যে নির্বাচন হবে তাতে তারা অংশ নেবেন।’

বৃহস্পতিবার (১ নভেম্বর) দুপুরে গোপালগঞ্জের ইডিসিএল ভবনের হল রুমে আয়োজিত গণভবন থেকে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি বিগত নির্বাচনের সময় সংলাপে না এসে যে ভুল করেছিল তার খেসারত তাদের দিতে হচ্ছে। তারা এখন আর ভুল করবে না। এ সংলাপের মধ্য দিয়ে তারা নির্বাচনে অংশ নিবেন এবং জনগণের রায় মেনে নিবেন।’

সংলাপ নিয়ে স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, ‘দাবি মানার ব্যাপার নয়, সংবিধান সম্মত যে পথ আছে সে পথ অনুসরণ করেই আমরা সংলাপে বসতে চাই। সংবিধান সম্মতভাবেই যা আছে তাই করা হবে, তার বাইরে কিছুই করা হবে না।

এসময় মন্ত্রীর সঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের পেনিসিলিন প্রোডাকশন ইউনিটের উদ্বোধন করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *