Home / আজকের পত্রিকা / ব্যালান্সড দল বানিয়ে আইপিএল চ্যাম্পিয়ন হতে প্রস্তুত ডেয়ারডেভিলস

ব্যালান্সড দল বানিয়ে আইপিএল চ্যাম্পিয়ন হতে প্রস্তুত ডেয়ারডেভিলস

কিষাণের  দেশ স্পোর্টস অনলাইন: আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের ব্যর্থতা যেন নিত্যসঙ্গী। কোনও আইপিএলেই তারা ভালো করতে পারেনি। তারুণ্যে আস্থা দিল্লি ফ্র্যাঞ্চাইজির চিরকালীন। তবে এবার অভিজ্ঞতা ও তারুণ্যের মিশেলে ব্যালান্সড দল বানিয়ে আইপিএল চ্যাম্পিয়ন হতে প্রস্তুত ডেয়ারডেভিলস।

 

কোচ ও অধিনায়ক বদল করে নিজেদের ভাগ্যও বদলে ফেলতে তৎপর দিল্লি। ব্রাত্য নাইট অধিনায়ক গৌতম গম্ভীরকে দলে নিয়েছে দিল্লি।দুইবারের চ্যাম্পিয়ন কেকেআর অধিনায়কে আস্থা দিল্লি ফ্র্যাঞ্চাইজির।গম্ভীরের হাতে নেতৃত্ব তুলে দেওয়ার পাশাপাশি কোচ হিসেবে অস্ট্রেলিয়ার সাবেক বিশ্বচ্যাম্পিন অধিনায়ক রিকি পন্টিংকে দায়িত্ব দিয়েছে দিল্লি।

 

স্কোয়াড:

ব্যাটসম্যান: গৌতম গম্ভীর (অধিনায়ক), জেসন রয়, মনজ্যোৎ কালরা, পৃথ্বী শ, শ্রেয়াস আইয়ার।

 

উইকেটরক্ষক: নোমান ওঝা, ঋষভ পন্ত।

 

অলরাউন্ডার: ক্রিস মরিস, কলিন মুনরো, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, গ্লেন ম্যাক্সওয়েল, গুরকিরত সিং মন, জয়ন্ত যাদব, রাহুল তেওয়াটিয়া, বিজয় শঙ্কর।

 

বোলার: অভিষেক শর্মা, অমিত মিশ্র, আবেশ খান, হর্ষল প্যাটেল, কাগিসো রাবাদা, মোহাম্মদ শামি, সন্দীপ লামিছান, সায়ন ঘোষ, শাহবাজ নাদিম, ট্রেন্ট বোল্ট।

 

সাপোর্ট স্টাফ:

রিকি পন্টিং (হেড কোচ)

শ্রীধরণ শ্রীরাম (সহকারী কোচ)

প্রবীণ আমরে (সহকারী কোচ)

জেমস হোপস (বোলিং কোচ)

শুভদীপ ঘোষ (ফিল্ডিং কোচ)

পল ক্লোজ (ফিজিও)

 

দিল্লি ডেয়ারডেভিলস বরাবর তারুণ্যে নির্ভরশীল দল। নতুন প্রতিভা তুলে আনতে তাদের জুড়ি মেলা ভার। এবারও তার ব্যতিক্রম হয়নি। খেলোয়াড় রিটেনের ক্ষেত্রেও দিল্লি নতুনদের ওপরে জোর দিয়েছে। ক্রিস মরিসের সঙ্গে তারা রিটেন করে ঋষভ পন্ত ও শ্রেয়াস আইয়ারকে। রাইট টু ম্যাচ কার্ডে দিল্লি ধরে রাখে দুই পেসার কাগিসো রাবাদা ও মোহাম্মদ শামিকে।

 

কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) জোড়া শিরোপা এনে দেওয়া অভিজ্ঞ গৌতম গম্ভীরকে অধিনায়ক করে এবার বাজিমাত করতে চাইছে দিল্লি। দলে নেওয়া হয়েছে গ্লেন ম্যাক্সওয়েলের মতো বিধ্বংসি ব্যাটসম্যনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *