Home / বিনোদন / মিশা ও পূর্ণিমাকে নিয়ে যা বললেন ওমর সানী

মিশা ও পূর্ণিমাকে নিয়ে যা বললেন ওমর সানী

কিষাণের দেশ বিনোদন অনলাইন : সবাইকে আসসালামু আলাইকুম। চলচ্চিত্র দিবস উপলক্ষে সবাইকে শুভেচ্ছা। আমার অসুস্থতার কারণে আজকে কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেনি। এর জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। জয় হোক চলচ্চিত্রের, জয় হোক শিল্পের, জয় হোক আমাদের প্রিয় মাতৃভূমির।

 

আমি অন্য একটি প্রসঙ্গে কথা বলব। আপনার সবাই জানেন কিছুদিন আগে পূর্ণিমার একটি অনুষ্ঠানে মিশা সওদাগর গিয়েছিল এবং পূর্ণিমা প্রশ্ন করেছিল যে, আপনি কতবার ধর্ষণ…? আমি তাকে খুব ভালো অভিনেত্রী জানি এবং খুব ব্যক্তিত্বসম্পন্ন মেয়ে বলে জানি। কিন্তু আমি তোমার কাছে এটা আশা করিনি পূর্ণিমা। তুমি আমার কাছে একজন স্নেহভাজন মানুষ। ডেফিনিটলি এ ধরনের প্রশ্ন তোমার বিবেককে নাড়া দেওয়া উচিত ছিল। এটা হচ্ছে তোমার ব্যাপারে আমি বললাম এবং ভালো থাকবে তুমি সব সময়।

 

আর মিশার সম্পর্কে বলবো, সে আমার বেস্ট ফ্রেন্ড। শিল্পী সমিতির প্রেসিডেন্ট। আমার অসুস্থতার সময় অনেকবার আমাকে দেখতে এসেছে। ধন্যবাদ, মিশা সওদাগর তোমাকে। এবং আমি জানি তুমি খুব শিক্ষিত ছেলে। সব সময় বলো তুমি, শিক্ষিত ছেলে। আমার খুব ঘনিষ্ঠ বন্ধু। তুই এতোবার মানুষের কাছে মাফ চাস, শিল্পীর কাছে মাফ চাস আমার ভালো লাগে না। আমার খারাপ লাগে- বেফাঁস কথা বলার জন্য- বন্ধু তো, এটা আমার ভালো লাগে না, কষ্ট পাই।

 

ও বলেছে, মৌসুমী আমার গুড ফ্রেন্ড; তারপরে সানী আমার গুড ফ্রেন্ড। অবশ্যই, সে আমার গুড ফ্রেন্ড। কিন্তু তার জন্য মৌসুমী বলেছে এইভাবে ধর্ষণ কর, এইটা কোন ধরনের উত্তর দেওয়া? আমি জানি তুই কোনো ইন্টেনশন নিয়ে উত্তর দেস নাই, কাউকে হয়তো ছোট করে দেস নাই। হয়তো বা বলছি। তবে উত্তর দেয়ার স্টাইলটা আরও বেটার হওয়া দরকার ছিল।

 

  1. এমনি জানেন যে আমার চলচ্চিত্রের এই অবস্থা- নাক ছিটকানো ভাব।, এর মধ্যে এমন প্রশ্ন আসা উচিত না। আমি বলি আপনারা বিবেককে খাটান। কোন প্রশ্ন করা উচিত? বারবার আমি একটা কথা বলেছি, এটা ইউরোপ না, ল্যাটিন আমেরিকা না, অস্ট্রেলিয়া মহাদেশ না-এটা বাংলাদেশ। যেখানে ৯৫ ভাগ মুসলিম সেখানে আমাদের ব্যালান্স করে কথা বলতে হবে। এখানে আমরা হিন্দু মুসলিম, বৌদ্ধ খ্রিস্টান সবাইকে মিলেমিশে বসবাস করতে হবে। তার জন্য ব্যালেন্স করে কথা বলা উচিত। সবশেষে নিজের এই অভিমত প্রকাশের মধ্যে কোনো ভুল হয়ে থাকলে তার জন্য ক্ষমা প্রার্থনা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *