Home / ফিচারড নিউজ / ময়মনসিংহে আসছেন প্রধানমন্ত্রী

ময়মনসিংহে আসছেন প্রধানমন্ত্রী

কিষাণের দেশ রিপোর্ট : বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী ১১ অক্টোবর ময়মনসিংহে আসবেন বলে জেলা প্রশাসক ডঃ সুভাষ চন্দ্র বিশ্বাস মঙ্গলবার জানিয়েছেন।  বুধবার বিকাল চারটায় জেলা প্রশাসনের সম্মেলন কে জেলা ও বিভাগের উচ্চ পদস্থ কর্মকর্তাদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহকে দেশের অষ্টম প্রশাসনিক বিভাগ ঘোষনার তিন বছর এবং দশম জাতীয় সংসদ নির্বাচনের পর এই প্রথমবার ময়মনসিংহে আসছেন।

জেলা প্রশাসক ডঃ সুভাষ চন্দ্র বিশ্বাস জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১১ অক্টোবর দেশের অষ্টম বিভাগের বিভাগীয় অফিসের ভিত্তিপ্রস্তর ও বিভাগের জামালপুর, শেরপুর, নেত্রকোনা ও ময়মনসিংহ জেলার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের উদ্বোধন এবং ভিত্তি প্রস্থর স্থাপন করবেন।

এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় সার্কিট হাউজ মাঠে ১১ অক্টোবর বিকালে এক জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলে প্রশাসনের প্রস্তুতি ইতিমধ্যে শুরু হয়ে গেছে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহে আগমন ও জনসভা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক কাজী আজাদ জাহান শামীম ও এম এ কুদ্দুস জানিয়েছেন। আগামী ১১ অক্টোবরের সার্কিট হাউজে প্রধান মন্ত্রী শেখ হাসিনার জনসভা স্মরনকালের জনসভা সফল করার লে জেলার বিভিন্ন উপজেলায় প্রচারপ্রচারনা শুরু করেছেন বলে জেলা আওয়ামীলীগের এ নেতৃদ্বয় জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *