Home / ফিচারড নিউজ / ময়মনসিংহে ডিবি’র পৃথক অভিযানে দুই কিশোরী উদ্ধার ; ০৮ জুয়াড়ি গ্রেফতার

ময়মনসিংহে ডিবি’র পৃথক অভিযানে দুই কিশোরী উদ্ধার ; ০৮ জুয়াড়ি গ্রেফতার

স্টাফ রিপোর্টার :: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে নিখোজ দুই কিশোরীকে উদ্ধারসহ আট জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার তাদেরকে উদ্ধার ও গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত কিশোরীদ্বয় হলো চরবড়বিলার সাকিলা ও দেওখলার আর্জিনা আক্তার। এছাড়া জুয়াড়িরা হলো, হারুন অর রশিদ, হেলাল উদ্দিন, রিয়াজ উদ্দিন, জুরল মিয়া, বুলু মিয়া, সরাফ উদ্দিন, হাসেন আলী ও আঃ রহমান। উদ্ধারকৃত দুই কিশোরীকে তাদের অভিভাবকদের হাতে এবং জুয়াড়িদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, শহরের সরকারী শিশু পরিবার (আশ্রয় কেন্দ্র ) থেকে দুই কিশোরী সাকিলা ও আর্জিনা আক্তার গত ১৩ সেপ্টেম্বর নিখোজ হয়ে পড়ে। এ নিয়ে ব্যাপক আলোচনা বইতে শুরু হলে পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ডিবি পুলিশ তদন্তসহ দুই কিশোরীকে উদ্ধারে তৎপরতা চালায়। ওসি শাহ কামাল আকন্দ জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় ডিবির সিআইএসি টিম শিশু পরিবার কর্তৃপরে সহায়তায় ডিবি পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। গত শনিবার পুলিশ ঐ দুই কিশোরীকে শহরের সানকিপাড়ার ছামচুল আলম ওরফে খোকার বাসা থেকে উদ্ধার করে। উদ্ধারকতৃ কিশোরীদ্ব পুলিশের জিজ্হাসাবাদে জানায়, তারা পরীায় রেজাল্ট ভাল না হওয়ায় পরীার চাপে স্কুলে না এসে স্বেচ্ছায় পালিয়ে যায় এবং ঐ বাসায় কাজ নেয়। পরে তাদেরকে শিশু পরিবার কর্তৃপরে কাছে হস্তান্তর করা হয়।

 

অপরদিকে ডিবি পুলিশ জেলা সদরের গোষ্টা চরপাড়া থেকে আট জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, হারুন অর রশিদ, হেলাল উদ্দিন, রিয়াজ উদ্দিন, জুরল মিয়া, বুলু মিয়া, সরাফ উদ্দিন, হাসেন আলী ও আঃ রহমান। এ সময় তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী ও নগদ টাকা উদ্ধার করা হয়। শনিবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এসআই আনোয়ার হোসেন, নাজিম উদ্দিন, আক্রাম হোসেন ও মোবারক হোসেনসহ অন্যান্যরা এ অভিযান পরিচালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *