Home / ফিচারড নিউজ / ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে মাদক ও জুয়াড়ীসহ আটক – ৬

ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে মাদক ও জুয়াড়ীসহ আটক – ৬

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর পৃথক অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ ৬ জনকে গ্রেফতার করেছে। এ সময় ২৪০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো মোস্তাফিজুর রহমান মুন্না, মনিরুজ্জামান মনির, শান্ত মিয়া, অনিক, মোশেদ মাহমুদ রাসেল, মিজান। গ্রেফতারকৃতদেরকে পৃথক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

ডিবি পুলিশ সুত্রে জানায়, পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেনের নির্দেশে ডিবির ওসি মোঃ শাহ কামালের নেতৃত্বে আইন শৃংখলা নিয়ন্ত্রণসহ মাদক উদ্ধারে অভিযান চলছে। এ অভিযানের অংশ হিসাবে পৃথক অবিযান পরিচালনা করে শহরের আলিয়া মাদ্রাসা এলাকা থেকে মাদক ব্যবসায়ী মুন্না ও চরপাড়া মোড় থেকে মনিরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। শহরের কাচিঝুলী ইটাখলা ও বাশবাড়ি কলোনী থেকে শান্ত মিয়া ও অনিক কাছ থেকে ২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ পৃথক দুটি অভিযানের নেতৃত্ব দেয় চৌকশ অফিসার এসআই নাজিম উদ্দিন। অপরদিকে এক অভিযানে মুক্তাগাছা থানাধীন জামগড়া পূর্বপাড়া এলাকার জুয়াড় আসর থেকে মোশেদ মাহমুদ রাসেল, মিজানকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের পৃথক মামলায় শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে। ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণসহ সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণে পুলিশ কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *