Home / ফিচারড নিউজ / ময়মনসিংহ ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ রেঞ্জে শ্রেষ্ট ওসি নির্বাচিত

ময়মনসিংহ ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ রেঞ্জে শ্রেষ্ট ওসি নির্বাচিত

স্টাফ রিপোর্টার : মমনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি রেঞ্জে শ্রেষ্ট ওসি নির্বাচিত হয়েছেন। শ্রেষ্ট ওসি নির্বাচিত হওয়ায় ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি তাকে ক্রেস্ট সম্মাননা পুরস্কার ও সনদপত্র প্রদান করেছেন। রেঞ্জ ডিআইজি’র ত্রৈমাসিক সভায় মঙ্গলবার তাকে এ পুরস্কার প্রদান করা হয়। এ সময় অন্যান্যের মাঝে রেঞ্জ পুলিশ সুপার হিসাবে নেত্রকোণার এসপি জয়দেব চৌধুরী, নেত্রকোণার দুর্গাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহ সিবলী সাদিক, ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম, ময়মনসিংহ ডিবি পুলিশের এসআই আক্রাম হোসেন ও এসআই আব্দুল জলিল এবং ত্রিশালের বালিপাড়া ইউনিয়নের চৌকিদার সুজন মিয়াকে পুরস্কার সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়।

 

এর আগে মঙ্গলবার ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে ডিসেম্বর/২০১৮ মাসের মাসিক ও অক্টোবর-ডিসেম্বর মাসের ত্রৈমাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।

 

সভায় অতিরিক্ত ডিআইজি ময়মনসিংহ রেঞ্জ ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁঞা, পুলিশ সুপার ময়মনসিংহ শাহ্ আবিদ হোসেন , পুলিশ সুপার নেত্রকোনা জয়দেব চৌধুরী, পুলিশ সুপার জামালপুর মোঃ দেলোয়ার হোসেন , পুলিশ সুপার রেঞ্জ অফিস সৈয়দ হারুন অর রশীদ, পুলিশ সুপার শেরপুর কাজী আশরাফুল আজীম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রেঞ্জ অফিস রওনক জাহান ,অতিরিক্ত পুলিশ সুপার (অপস্) রেঞ্জ অফিস একেএম মনিরুল ইসলামসহ রেঞ্জ ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

পুলিশ সুত্রে জানা গেছে, গত ডিসেম্বর মাসে ময়মনসিংহ ডিবি পুলিশের ওসি শাহ কামালের স্বশরীরে নেতৃত্বে ১৩৫২ পিচ ইয়াবা, ৬৩৬ গ্রাম হেরোইন, সাড়ে তিন কেজি গাজা, বারটি দেশীয় অস্ত্র, তথ্য প্রযুক্তির সহায়তায় ১১টি মোবাইল উদ্ধার, ৫টি পাবলিক দরখাস্ত নিষ্পত্তি, ৭৬জন জুয়াড়ি গ্রেফতার, তিনটি মোটর সাইকেল উদ্ধার ও নির্বাচকালীন সময়ে বিভিন্ন ধরণের নাশকতা ও আইন শৃংখলা বিঘœকারী কাজে জড়িত থাকার দায়ে ৩৫জনকে গ্রেফতার করা হয়। এছাড়াও ওসি শাহ কামাল আকন্দ ত্রিশাল থানার মামলা নং ৪২, তাং ২৭/১২/১৮ এর অন্যতম অপরাধী ইব্রাহিম ওরফে বাবু ও গোলাপ হোসেনকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃত বাবু ও গোলাপের দেখানো মতে হত্যাকান্ডে ব্যবহৃত সিএনজি ও নিহত আজিজুলের লাশ পাড়ারে জঙ্গল থেকে উদ্ধার করেন। এছাড়া ডিবির এসআই আক্রাম হোসেন মামলা তদন্তে দায়িত্বশীলতা এবং এসআই আব্দুল জলিল মাদক উদ্ধারে গুরুত্বপূর্ণ ও সাহসি ভুমিকা রাখায় শ্রেষ্ট এসআই নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *