Home / Uncategorized / অন্যান্য খবর / হেলমেটধারীরা পল্টনের মামলায় গ্রেফতার

হেলমেটধারীরা পল্টনের মামলায় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :  রাজধানীর নয়াপল্টনে পুলিশের গাড়িতের আগুন দেওয়ার ঘটনায় আটক তিন জনকে পল্টনের মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তারা হলো- হেলমেটপরা এইচ কে হোসেন আলী ওরফে হৃদয় খান, সোহাগ ভূঁইয়া ও আশরাফুল ইসলাম ওরফে রবিন।

 

মহানগর গোয়েন্দা পুলিশের দায়িত্বশীল একজন কর্মকর্তা জানিয়েছেন সোমবার (১৯ নভেম্বর) বিকালে নয়াপল্টনের তিন মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। মঙ্গলবার (২০ নভেম্বর) সকালে তাদের আদালতে পাঠানো হবে।

 

ডিবি পুলিশের এই কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশের গাড়িতে আগুন ও ভাঙচুরের কথা স্বীকার করেছে। তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। তবে তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতেও চাইছে।

 

তিনি জানান, হৃদয় ওয়ার্ড ছাত্রদল নেতা,  রবিন ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোহাগ শাহজাহানপুর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক। তারা ঘটনার দিন মির্জা আব্বাসের পক্ষে মিছিল নিয়ে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে এসেছিল।

 

উল্লেখ্য, রাস্তা ফাঁকা করাকে কেন্দ্র করে বুধবার (১৪ নভেম্বর) নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে পুলিশের ২১ জন, ২ জন আনসার ও বিএনপির নেতাকর্মীরা আহত হন। এছাড়া কার্যালয়ের পাশে থাকা পুলিশের দুইটি গাড়িতে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধরা। এ ঘটনায় পল্টন থানায় তিনটি মামলা দায়ের করে পুলিশ। তিন মামলায় আসামি করা হয়েছে ৪৮৮ জনকে। মামলাগুলো বর্তমানে তদন্ত করছে মহানগর গোয়েন্দা পুলিশ (পূর্ব বিভাগ)।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *